নাটোরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব এর ৯২তম জন্মদিন পালিত হয়েছে


নাটোর প্রতিনিধি: নাটোরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব এর ৯২তম জন্মদিন পালিত হয়েছে৯২তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়মিী লীগ, যুব মহিলা লীগ, মহিলা আওয়ামী লীগ নাটোর জেলার আয়োজনে আজ ৮ আগস্ট সোমবার সকাল নয়টার দিকে শহরের কান্দভিটুয়া অবস্থিত জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জাতীয় দলীয় ও কালো পতাকা উত্তোলন বঙ্গবন্ধুও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর প্রতিকৃতিতে পৃষ্পমাল্য অর্পন এক মিনিট নিরবতা পালন দোয়া ও মোনাজাত করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সাবেক যুব ও ক্রীডা প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, পৌর মেয়র উমা চৌধুরি জলি, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা বিউটি আহম্মেদ, যুব মহিলা লীগের সভাপতি সাহানা আফরোজ শিল্পী, সাধারন সম্পাদক মেরিনা জামান মীম, পৌর আওয়ামী লীগের সভাপতি ফরিদা পারভিন প্রমুখ।
পরে আলোচনা সভায় বক্তারা বলেন, বেগম ফজিলাতুন্নেসা মুজিব একাধারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী, মহিয়সী নারী, জাতির পিতার সকল লড়াই- সংগ্রাম- আন্দোলনের নেপথ্যের প্রেরণাদাত্রী। স্বাধীনতা ও স্বাধিকার আন্দোলনে তার অবদান অনস্বীকার্য। পরে ৮ জন দোস্ত মহিলার মাঝে আটটি সেলাই মেশিন তুলে দেওয়া হয়।
অপরদিকে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের কর্মময় জীবনের উপরে আলোকপাত করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.