যত চক্রান্তই করুক বাংলাদেশের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না – ধর্ম প্রতিমন্ত্রী

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন-বাংলাদেশের অগ্রযাত্রা ব্যাহত করতে অনেক চক্রান্ত চলছে। আমি বিশ্বাস করি, যত চক্রান্তই করুক বাংলাদেশের এই অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না। আমরা এগিয়ে যাচ্ছি অপ্রতিরোধ্য গতিতে, ইনশা আল্লাহ এগিয়ে যাবো। কোনো ষড়যন্ত্রই দেশের উন্নয়ন ও অগ্রগতি থামাতে পারবে না।
সোমবার দুপুরে জামালপুরের ইসলামপুরে বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত ২শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রী উপহার  সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি এসব কথা বলেন।
তিনি আরো বলেন- বঙ্গবন্ধু-কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তার নেতৃত্বে দেশের অর্থনীতি আজ চাঙা হয়েছে। তলাবিহীন ঝুড়ি হিসেবে বিশ্বের কাছে পরিচিত বাংলাদেশ আজ মধ্য আয়ের দেশে পরিণত হচ্ছে। বাংলাদেশ বিশ্বের কাছে আজ মডেল ইকোনমিক কান্ট্রি।
উপজেলা প্রশাসনের আয়োজনে চরপুটিমারী ইউনিয়নের সাজলেরচর গ্রামে আনন্দ বাজারে অনুষ্ঠিত উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার তানভীর হাসান রুমানের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আব্দুস সালাম, সহ সভাপতি হাবিবুর রহমান শাহিন,আঃ রাজ্জাক লাল মিয়া, চরপুটিমারী ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মাস্টার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.