নাটোরে ফেসবুক লাইভে এসে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা


নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে রঞ্জু আহমেদ নামের এক স্কুল শিক্ষার্থী।
রবিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার মশিন্দা ইউনিয়নের কাছিকাটা এলাকায় নিহতের নিজ বাড়ীতে এই ঘটনা ঘটে। রঞ্জু একই এলাকার হরফ আলীর ছেলে এবং কাছিকাটা স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিল।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন ও রঞ্জুর পরিবার জানায়, রাত ১টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে নিজ ঘরের চালের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে শিক্ষার্থী রঞ্জু। পরে পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে ঘরের দরজা ভেঙ্গে তার মরদেহটি উদ্ধার করে।
ঘটনার আগে রঞ্জু তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, “শষ আয়োজন! এবং শেষ ঠিকানা! কখন জানি মৃত্যু এসে বলবে, চলো এবার যাওয়া যাক। জিন্দা থাকলে নিন্দা তো হবেই, সাদা কাপড় জড়িয়ে গেলে ভালোবাসার মানুষের অভাব হয় না! গময় যখন থমকে যাবে, শেষ হবে সফর! ডবদায় দেবে বন্ধু-স্বজন, স্বাগত জানাবে পরপার।” কিছুক্ষণ পর তিনি ফেসবুকে অপর এক স্ট্যাটাসে লেখেন, সবাই ভালো থেকো, আমিও ভালো থাকবো ওপারে।
ওসি আব্দুল মতিন আরো জানান, রঞ্জু যাকে ভালোবাসতো দুই মাস আগে ওই মেয়ের অন্যত্র বিয়ে হয়ে যায়। এর পর থেকে সে হতাশ ছিল। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এছাড়া অন্যকেউ এ বিষয়ে থানায় কোন অভিযোগ দায়ের করেনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.