নাটোরে জেল হত্যা দিবস পালিত

নাটোর প্রতিনিধি:  নাটোরে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জেল হত্যা দিবস পালিত হয়েছে। আজ রোববার এ উপলক্ষে নাটোর জেলা আওয়ামী লীগ অস্থায়ী কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতা, প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজ উদ্দিন আহমেদ, ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এএইচএম কামরুজ্জামান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।

এসময় এক মিনিট নিরবতা পালন শেষে তাঁদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্থানীয় সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।

এছাড়াও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জজ কোর্টের পিপি মোঃ সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম রমজান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তাজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ এবং নাটোর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নুসহ আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ এর নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.