নাটোরে চিকিৎসার নামে অর্থ আত্মসাৎ করার অভিযোগে ভূয়া ডাক্তার গ্রেফতার


নাটোর প্রতিনিধি: নাটোরে চিকিৎসার নামে অর্থ আত্মসাৎ করার অভিযোগে মোঃ আব্দুস সাত্তার ফকির (৫০) নামে এক ভূয়া ডাক্তারকে গ্রেফতার করেছে র‌্যাব।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম জানান, জেলার বড়াইগ্রাম উপজেলার উত্তম রোজারিও (৬০) তাদের দপ্তরে চিকিৎসার নামে অর্থ আত্মসাৎ করার অভিযোগে ভূয়া ডাক্তার মোঃ আব্দুস সাত্তার ফকিরের বিরুদ্ধে বুধবার একটি লিখিত অভিযোগ করেন।
অভিযোগ যাচাই করে দেখা যায়, নাটোর সদরের চর তেবাড়িয়া এলাকার মোঃ আব্দুস সামাদ ফকিরের ছেলে মোঃ আব্দুস সাত্তার ফকির কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস/বিডিএস পাশ না করেও নিজের গ্রামে মানদেহের যেকোন হাড়-ভাঙ্গা, মসকা লাগা, বিষ-ব্যথা, রগের ব্যথা, কোমড় ব্যথা, জয়েন্টে ব্যথা, মেরুদন্ডের ব্যথা, জরায়ু ক্যান্সার ও স্ত্রীরোগ, গ্যাস্টিক-আলসার, স্বাস্থ্যহীনতা, যৌন দূর্বলতাসহ অন্যান্য জটিল ও কঠিন রোগের চিকিৎসার নামে সাধারণ মানুষকে প্রতারিত করে অর্থ আত্মসাৎ করে আসছেন।
অভিযোগকারী উত্তম রোজারিও আব্দুস সাত্তার ফকিরের নিকট নিজের কোমড়ের চিকিৎসা নেন। চিকিৎসায় তিনি ভালো না হয়ে উলটো ভূল চিকিৎসার কারণে বিভিন্ন শারীরিক জটিলতায় ভূগছেন।
ফলে তিনি নাটোর র‌্যাব ক্যাম্পে অভিযোগ করেন। র‌্যাব বুধবার রাতে তাকে আটক করে। আটকের পর মোঃ আব্দুস সাত্তার ফকির সকলের সামনে ভূয়া ডাক্তার সেজে দীর্ঘদিন যাবত সাধারণ মানুষকে অপচিকিৎসা প্রদান করে সাধারণ মানুষের স্বাস্থ্যের ঝুঁকি সৃষ্টি করার কথা স্বীকার করেছেন বলে র‌্যাব জানায়।
বুধবার মধ্যরাতে অভিযোগকারী উত্তম রোজারিও বাদী হয়ে ভূয়া ডাক্তার মোঃ আব্দুস সাত্তার ফকিরের বিরুদ্ধে নাটোর সদর থানায় প্রতারনার অভিযোগে মামলা দায়ের করেছেন। আটকের সময় আব্দুস সাত্তার ফকিরের নিকট থেকে র‌্যাব দুইটি প্রেসক্রিপশন প্যাড বই সহ বিভিন্ন চিকিৎসা সরঞ্জামাদী উদ্ধার করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.