উজিরপুরে শিশু নাইমের উদ্ভাবনী দৃষ্টিনন্দন পার্কে উপচেপরা ভীড় (ভিডিও)

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে শিশু নাইম হাল্কা কর্কশিটের বোড ও বৈদ্যুতিক সরঞ্জাম এবং প্লাস্টিক দিয়ে অসাধারণ দৃষ্টিনন্দন পার্ক তৈরি করে তাক লাগিয়ে দিয়েছেন।
তার এই দৃষ্টিনন্দন পার্কটি একনজর দেখার জন্য প্রতিনিয়ত ভীড় জমায় হাজার হাজার দর্শনার্থী। শিশু নাইম হাওলাদার (১৬), উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের আটিপাড়া গ্রামের মোজাম্মেল হোসেন হাওলাদারের ছেলে।
শিশু নাইম ডেকোরেটর ব্যবসার পাশাপাশি দৃষ্টিনন্দন বিনোদন পার্ক তৈরি করেছে। সে প্লাস্টিকসহ বিভিন্ন উপকরণ দিয়ে তৈরি করেছে লঞ্চ,উড়োজাহাজসহ বিভিন্ন জিনিষ। লাল, নীল, হলুদ আর রঙ বেরঙের বাতি দিয়ে আলোকসজ্জা করে সৌন্দর্যের অবলিলায় পরিনত করেছে।
সৌন্দর্য উপভোগ করার জন্য প্রতিনিয়ত ভীড় জমায় বিভিন্ন বয়সী মানুষ। তবে শিক্ষার্থী, মহিলা ও শিশুদের উপস্থিতি চোখে পড়ার মতো। শিশু নাইম বলেন মানুষকে একটু আনন্দ দেয়ার জন্যই ডেকোরেটর ব্যবসার পাশাপাশি আমার বহুদিনের স্বপ্ন পুরন করার চেষ্টা করছি।
আরো জানায় ভবিষ্যতে নতুনত্ব আরো ব্যপক কিছু আবিষ্কার করার পরিকল্পনা রয়েছে তার। শিশু নাইম মাননীয় প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি কামনা করেছে এবং দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.