নাটোরে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত

নাটোর প্রতিনিধি: ‘টেকসই উন্নয়ন, গণতন্ত্র, শান্তি ও সুশাসন: দুর্নীতির বিরুদ্ধ একসাথে’ এই শ্লোগান নিয়ে নাটোরে মানববন্ধন, র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ রোববার সকালে জেলা প্রশাসন, দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক), সচেতন নাগরিক কমিটি (সনাক) ও টিআইবি’র আয়োজনে শহরের মাদ্রাসা মোড়ে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজের নেতৃত্বে র‌্যালী বের করা হয়।

র‌্যালিটি শহরের প্রধান সড়ক দিয়ে কালেক্টরেট ভবনের সামনে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. রাজ্জাকুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যেও মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ, সনাক সভাপতি রনেন রায় ও দুপ্রক জেলা শাখার সভাপতি দিঘাপতিয়া এমকে অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক।

এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইদুজ্জামান, বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন আক্তার বানু সহ সরকারী কর্মকর্তা, বেসরকারী সংস্থার প্রতিনিধিবৃন্দ, সনাক, স্বজন, ইয়েস, ইয়েস ফ্রেন্ডস, টিআইবি’র কর্মকর্তাবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ ও বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.