নাটোরে মাদক বিরোধী সমাবশে অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি: ‘জীবনকে ভালবাসুন, মাদক থেকে দুরে থাকুন’ এই শ্লোগান নিয়ে ইমাম, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে সচেতনতা সৃষ্টি করতে নাটোরে মাদক বিরোধী এক সমাবেশ অনুষ্ঠত হয়েছে।

আজ রোববার সকালে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে স্থানীয় দিঘাপতিয়া এমকে অনার্স কলেজ চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (র্সাবিক) ড. রাজ্জাকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত মহা পরিচালক সঞ্জয় কুমার চৌধুরী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রাজশাহী বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক জাফরুল্লাহ কাজল, নাটোর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমগীর হোসেন ও দিঘাপতিয়া এমকে অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক। সমাবেশে জানানো হয়, সারা দেশে ১৮ লাখ মাদক সেবী রয়েছে যার প্রায় পাঁচ লাখ মহিলা।

মাদকের মরণ ছোবল থেকে সমাজ তথা দেশকে রক্ষা করতে সমাজের সকল স্তর থেকে সবাইকেই কাজ করতে হবে। মাদকাসক্তদের নিরাময়ের জন্য দেশের সরকারি-বেসরকারি পর্যায়ে কয়েকশত নিরাময় কেন্দ্র খোলা হয়েছে। পরে অতিরিক্ত মহা-পরিচালক উপস্থিত সকলকে মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.