নাটোরে অজ্ঞাত নারী হত্যা রহস্যের উদঘাটন, গ্রেফতার এক


নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে অজ্ঞাত মহিলা হত্যাকান্ডের রহস্য উদ্ধার এবং হত্যাকান্ডে জড়িত এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মৃত নারী লাকি বেগম-৩৫ লালপুর উপজেলার হাবিবপুর গ্রামের ইসমাইলের সাবেক স্ত্রী।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা আজ বৃহস্পতিবার  (১৫ অক্টোবর) এক প্রেস ব্রিফিংয়ে জানান, গত ৭ অক্টোবর লালপুর উপজেলার ডহরশীলা থেকে শ্রীরামপুর গামী রেইল গেটের পাকা রাস্তার পাশে একটি লিচু বাগান থেকে এজন অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করা হয়।

হাতের ছাপ নিয়ে এনআইডিতে তার ঠিকানা পাওয়া যায়না। এ অবস্থায় একজন গ্রাম পুলিশের দেওয়া তথ্যের ওপর নির্ভর করে পুলিশ তদন্তে নামে।

তথ্য প্রযুক্তির সহায়তায় অবশেষে গত ১৩ অক্টোবর মাগুরা জেলার শিমুলের ঢাল নামক স্থানের একটি লেবার শেড থেকে টুটুল নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

আটক টুটুল-২৫ লালপুর উপজেলার আড়বাব গ্রামের মানিক আলীর ছেলে। জিজ্ঞাসাবাদে টুটুল হত্যাকান্ডের কথা স্বীকার করে এবং গতকাল বুধবার আদালতে ১৬৪ ধারায় জবান বন্দী প্রদান করে।

টুটুল জানায়, লাকি খাতুনের সাথে তার ভাই ইসমাইলের বিয়ে হয়। এরপর লাকি বেগম তার দুলাভাই একই উপজেলার হাবিবপুর গ্রামের সানোয়ার হোসেনের ছেলে আসাদুলের সাথে পরকিয়া এবং দুইবার বিয়ে করে।

এ নিয়ে বোনের সংসারে অশান্তি লেগেই ছিল। পরে টুটুল ও আসাদুল মিলে লাকিকে হত্যার পরিকল্পনা করে।

সে অনুযায়ী গত ৭ অক্টোবর লাকিকে ঈম্বরদী বাইপাসে ডেকে নেয়। এরপর ডহরশীলা নামক স্থানে টুটুল ও আসাদুল মিলে লাকিকে শ্বাস রোধ করে হত্যা করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.