নাটোরের সিংড়ায় র‌্যাবের অভিযানে হিরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া থেকে ২শ ১০ গ্রাম হিরোইনসহ মোঃ কামাল উদ্দিন ৥ কামাল পাশা (৪০) নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করেনছে র‌্যাব। মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল ১১টার দিকে নাটোর বগুড়াগামী মহাসড়কে নিংগইন নামক স্থানে চেকপোষ্ট পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ব্যক্তি রাজশাহীর কাশিয়াডাঙ্গা এলাকার নবগঙ্গা গ্রামের মোঃ বদিউজ্জামান এর ছেলে।
রাজশাহী র‌্যাব-৫ এর নাটোর সিপিসি-২ ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তি বলা হয়, র‌্যাবের একটি অপারেশন গত ৬ ডিসেম্বর সকাল ১১ ঘটিকার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার নাটোর-বগুড়া মহসড়কে নিংগইন নামক স্থানে টিএমএসএস সিংড়া-২, শাখা ও অঞ্চল অফিস এর সামনে চেকপোষ্ট পরিচালনা করেন, কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম।
এসময় নাটোর হতে-বগুড়াগামী একটি মোটর সাইকেল আরোহীকে সেখানে চেক করা হলে ২শ১০ গ্রাম হিরোইনসহ কামাল পাশাকে গ্রেফতার করা হয়। পরে তার দুটি ব্যবহ্নিত মোবাইল, একটি মোটর সাইকেল, এবং ৩টি সীমকার্ড জব্দ করা হয়।
গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। পূর্বেও দেশের বিভিন্ন স্থানে হিরোইন ক্রয়-বিক্রয় করে আসছে। এ ঘটনায় তার বিরুদ্ধে সিংড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.