নাটোরের লক্ষীপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রকি পরকীয়া করতে প্রবাসীর স্ত্রীর ঘরে, অতঃপর..

নাটোর প্রতিনিধি: নাটোর সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের অর্জুনপুরে এক দুবাই প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কাজ করতে গিয়ে এলাকাবাসীর গণধোলাইয়ের শিকার হয়েছেন লক্ষীপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিন আহাম্মেদ রকি (২১) । গতকাল শনিবার (১১ জুলাই) দিবাগত রাত ১০টায় হালসা ইউনিয়নের ১ নং অর্জনপুর এলাকায় এ ঘটনাটি ঘটে।

ছাত্রলীগ নেতা শাহিন আহাম্মেদ রকি লক্ষীপুর ইউনিয়নের হয়বতপুর বাবুল হোসেনের ছেলে ।

স্থানীয় সূত্রে জানা যায়,হালসা ইউনিয়নের অর্জুনপুর এলাকার এক প্রবাসীর স্ত্রী দুই সন্তান নিয়ে বাড়িতে বসবাস করে আসছেন।

স্বামী বাইরে থাকার সুযোগে ঐ গৃহবধূর উপর চোখ পড়ে পাশের লক্ষীপুর ইউনিয়নের সভাপতি রকির। তিনি তার মনের কামনা চরিতার্থ করার জন্য রাত ৮টার দিকে ওই প্রবাসীর বাড়িতে প্রবেশ করে কথাবার্তা বলা শুরু করে ।

বিষয়টি স্থানীয়দের মনে সন্দেহের সৃষ্টি করে। পরে রাত সাড়ে ৯টায় তিনি দিকে স্থানীয় লোকজন গিয়ে তাকে হাতেনাতে আটক করে গণধোলাই দেয়। এলাকাবাসী গৃহবধূর দুটি সন্তানের কথা চিন্তা করে লম্পট রকিকে গণধোলাই দিয়ে আটকে রাখে মিমাংসার চেষ্টা করছে। রাত ১২টায় শেষ খবর পাওয়া পর্যন্ত মিমাংসার জন্য গ্রামবাসীর সাথে স্থানীয় সরকারী দলের নেতাকর্মীদের দফায় দফায় বৈঠক চলছিলো।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও এলাকা বাসীরা জানায়, আটককৃত ছাত্রলীগ নেতা রকি দীর্ঘদিন ধরে ওই প্রবাসী স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্ক করে আসছিল। গতকাল শনিবার রাতে তাকে প্রবাসীর স্ত্রীর বাসা থেকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে আটক করে স্থানীয়রা ।

স্থানীয় ইউপি সদস্য ঘটনার সত্যাতা স্বীকার করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন ,বিষয়টি নিয়ে সমঝোতার চেষ্টা চলছে ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.