নাটোরের নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত চিকিৎসাধীন আরোও একজনের মৃত্যু

 

নাটোর প্রতিনিধি: নাটোর শহরে শনিবার সকালে বালু বোঝাই ট্রাকের চাপায় দুজনের মৃত্যুর পর আহত নলডাঙ্গার মুড়ি ব্যবসায়ী মঙ্গল দেবনাথ (৫০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে শনিবার রাত ৮ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। নিহত মঙ্গল দেবনাথ উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের মৃত সতীশ চন্দ্র দেবনাথের ছেলে ও নলডাঙ্গা বাজারের মুড়ি ব্যবসায়ী।তার মৃত্যুতে শোক জানাতে রোববার আধা ঘন্টা নলডাঙ্গা বাজারের সকল ব্যবসায়ী দোকান বন্ধ রাখার সিন্ধান্ত নিয়েছে বাজার কমিটি।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানান, শনিবার সকালে নলডাঙ্গা উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের মঙ্গল দেবনাথ তার স্ত্রী সুলতা মেয়ে মিষ্টি দেবনাথ কে নিয়ে রির্জাভ অটোরিক্্রা যোগে চিকিৎসা নিতে নাটোর মিশন হাসপাতালে যাওয়ার সময় নাটোর আলাইপুরে বালু বোঝাই একটি ট্রাক তাদের অটোরিক্্রা কে পিছন থেকে চাপা দেয়।এতেই ঘটনাস্থলেই মঙ্গল দেবনাথের স্ত্রী সুলতা রাণী (৪৫) আরেক যাত্রী ওই একই গ্রামের কার্ত্তিকের ছেলে কানাই চন্দ্র (৩০) মারা যায়।আর গুরুতর আহত হয়ে মঙ্গল দেবনাথ ও তার মেয়ে মিষ্টি দেবনাথ কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার রাত ৮টায় মঙ্গল দেবনাথ চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।রোববার দুপুরে সোনাপাতিল নাথ পাড়ায় মহাশ্বশ্নানে শেষ কৃত্য সম্পন্ন হয়।তার মৃত্যুতে শোক জানাতে রোববার বিকাল ৪টা থেকে সাড়ে ৪টা পযন্ত আধা ঘন্টা নলডাঙ্গা বাজারের সকল ব্যবসায়ী দোকানপাট বন্ধ রাখার সিন্ধান্ত নিয়েছে বাজার কমিটি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.