নাচোল থানা হাজাত থেকে হাতকড়াসহ হত্যা মামলার আসামী উধাও


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানা হাজত থেকে অটোরিক্সা চালক তাজিমুল (১৭) হত্যা মামলার আসামী রুবেল হাতকড়াসহ পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গত রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে টয়লেটে য়াওয়ার নাম করে সে থানার দোতলা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। তবে এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি। নিহত ওই অটোরিক্সা চালক গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কালুপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে।
নাচোলের স্থানীয় গণমাধ্যমকর্মীরা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত রবিবার রাতে থানার কনষ্টেবল জয়নাল আবেদীন রাতে রুবেলকে নিয়ে দোতালার টয়লেটে যায়। এ সময় রুবেল হাতকড়াসহ দোতালা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। তারপর থেকে সে পলাতক রয়েছে।
গত বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুর ২টার পর অটোরিক্সা নিয়ে নিখোঁজ হয় তাজিমুল। তার অটোরিক্সাটি ছিনতাই করার জন্যই আসামীরা তাকে নাচোল থেকে নেজামপুরের চিনিশল্লায় ভাড়া করে নিয়ে যায় এবং ঘটনাস্থলেই তাকে হত্যা করে মাটির নিচে পুতে রাখে। পরে পুলিশ ওই দিন রাতেই ঘটনাস্থল থেকে তাজিমুলের মরদেহ উদ্ধার করে।
আসামীরা হচ্ছে, নাচোল পৌর এলাকার শ্রীরামপুর মহল্লার নিয়ামুল হকের ছেলে হযরত আলী (২০), একই এলাকার আব্দুল খালেকের ছেলে রুবেল (২০)।
নাচোল উপজেলার ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, হত্যাকান্ডের ঘটনায় বিভিন্ন এলাকা থেকে ৬ জনকে আটক করে পুলিশ। এরই ঘটনায় রুবেল ও তার ছোট ভাইকেও আটক হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদ করে অন্যদের ছেড়ে দিলেও রুবেলকে আটক করে রাখে নাচোল থানা পুলিশ। কিন্তু রহস্যজনকভাবে রুবেল থানা থেকে পালিয়ে গেছে বলে জানা গেছে।
চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম-পিপিএম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, নাচোল থানা থেকে আসামী রুবেল পালানোর বিষয়টি আমার জানা নেই। তবে এই মামলায় বেশ কয়েকজন আটক করা হয়েছিল। কিন্ত এঘটনার সাথে সম্পৃক্ত না থাকায় জিজ্ঞাসাবাদের পরে তাদেরকে ছেড়ে দেয়া হয়। এঘটনার মুল আসামী হযরত আলীকে ঢাকা থেকে গ্রেফতার করে চাঁপাইনবাবগঞ্জে নিয়ে আসা হয়। তবে রুবেল নাচোল থানা থেকে হাতকড়া নিয়ে পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেননি।
এঘটনায় নিহতের নানা আব্দুল ওয়াহাব বাদি হয়ে নাচোল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে পুলিশ তাদের মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে প্রথমে রুবেলকে এবং রুবেলের স্বীকারোক্তি অনুযায়ী গতকাল ঢাকা থেকে প্রধান আসামী হয়রতকে গ্রেফতার করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.