নরসিংদীতে ২৭ হাজার পিস ইয়াবা ও মাইক্রোবাসসহ গ্রেপ্তার ৪

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে ২৭ হাজার পিস ইয়াবা ও মাইক্রোবাসসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার (২৯ জুন) ভোরের দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মোলা স্পিনিং মিলসের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার হরা হয়।

গ্রেপ্তার কৃতরা হলেন: সিলেটের বিশ্বনাথ উপজেলার মৃত জাবেদ আলীর ছেলে আজির উদ্দিন (২৭), একই উপজেলার শানুর আলীর ছেলে মো. মিনার (২১), মোগলাবাজার থানার নুর মিয়ার ছেলে আজাদ মিয়া (৩৪) ও আবদুল হান্নানের ছেলে নোমান আহমেদ বকুল (৩২)।

উদ্ধারকৃত আলামতের মধ্যে ২৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, একটি সাদা রঙের মাইক্রোবাস ও ৭টি মোবাইল রয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৮১ লাখ টাকা।

জানা যায়, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদের নেতৃত্বে মডেল থানার উপ-পরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাক, এএসআই দীপক কুমার সরকারসহ সদর থানা পুলিশের একটি টিম এ অভিযান চালায়।

নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মাদক ব্যবসায়ীরা সিলেট থেকে নরসিংদীর বিভিন্ন এলাকায় মাদক সরবারহের উদ্দেশ্য নিয়ে এসেছিলো। এ ঘটনায় নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.