নরসিংদীতে পিকআপের ধাক্কায় সিএনজিচালকসহ নিহত-৩

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে পিকআপের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিন জন নিহত হয়েছেন। বুধবার (০২ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টায় জেলার শিবপুর উপজেলার সৈয়দনগরে এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শিবপুর উপজেলার কামারগাঁও গ্রামের নজরুল ইসলামের ছেলে সিএনজিচালক নাসির উদ্দিন (২৬), একই উপজেলার পালপাড়া গ্রামের রুকন উদ্দিনের ছেলে জজ মিয়া (২৩) ও ফরিদপুর জেলার বাসিন্দা মৃত তোতা মিয়ার ছেলে শাহিন হোসেন (২৮)।
ইটাখোলা হাইওয়ে থানার এসআই আবুল খায়ের বিটিসি নিউজকে জানান, ওই রাতে সিএনজিটি ইটাখোলা যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা মুরগি বহনকারী পিকআপভ্যান সিএনজিকে ধাক্কা দিয়ে চলে যায়। সিএনজি সড়কের পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই সিএনজিচালক নাসির উদ্দীন নিহত হন। স্থানীয়রা গুরুতর আহত শাহিন হোসেন ও জজ মিয়াকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুমড়েমুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশা ও চালকের লাশ উদ্ধার করেন।
এসআই আবুল খায়ের জানান, নিহতদের সঙ্গে থাকা মোবাইলের মাধ্যমে তাদের পরিচয় শনাক্ত করা হয়েছে। ঘটনাস্থলে সিএনজিচালক ও হাসপাতালে নেওয়ার পথে অপর দুই জন মারা যান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.