নবীগঞ্জে হামলায় একই পরিবারের ৪ জন আহত

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বরাকোনা গ্রামের পুর্র্ব বিরোধের জের হামলার ঘটনায় একই পরিবারের ৪ জন আহত হয়েছেন।
আহতের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি প্রাথমিক চিকিৎসা প্রদান করা  হয়েছে। জানাযায়,বরাকো গ্রামের আব্দুল হকের সাথে তারই আপন ভাই সফির মিয়ার সাথে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে দীর্ঘদিন ধরে।
গতকাল শুক্রবার সকালে করোনা ভাইরাস রোধে সারা দেশে যান পরিবহন না চলার কারনে আঃ হকের পুত্র সাইফুর তাদের সিএনজি গাড়ী নিয়ে রোজি করতে না যাওয়ায় গালিগালাজ শুরু করেন সফির মিয়া।
এসময় সাইফুর প্রতিবাদ করায় সফির মিয়া, আঃ রহমান, আব্দুর নুর ও তার পরিবারের লোকজন তাকে এলাপাতারি হামলা করে। এসময় তার আত্ন চিৎকারে তার বাবা বউ ছোট ভাই এগিয়ে আসলে তাদেও উপর হামলা করে আহত করে হামলাকারীরা।
হামলাকারী এসময় সাইফুরের বউয়ের গলা থেকে একটি স্বর্ণেও চেইন নিয়ে যাওয়ার অভিযোগ রয়েছে। হামালায় আহত আঃ হক (৬০), মোঃ সাইফুর রহমান(৩০), রুনা বেগম(২৫),ও সইফুল মিয়া(২০)কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা ও ভর্তি করা হয়েছে। হামালার ঘটনায় নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.