নবাবগঞ্জে খাবারে বিষক্রিয়ায় ৩য় শ্রেনীর শিক্ষার্থীর মৃত্যু  

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জে খাবারে বিষক্রিয়ায় এক পরিবারের ৩ জন হাসপাতালে ভর্তি। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় সুমাইয়া (৯) নামক ১ জনের মৃত্যু হয়েছে। সে উপজেলার ৭নং দাউদ ইউনিয়নের কাদিরাপাড়া গ্রামের সোলেমান আলীর কন্যা।
এলাকাবাসী বিটিসি নিউজকে জানান, গতকাল মঙ্গলবার সকালে সুমাইয়া ও তার বাবা সোলেমান এবং তার মা রুলি বেগম সকালের খাবার খেয়ে বিষক্রিয়ায় আক্রান্ত হয়। পরে তাদেরকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মেহেদী বিটিসি নিউজকে জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের আশংকা জনক অবস্থা হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
নিহতের পরিবার সুত্রে জানা যায়- দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় সুমাইয়ার মৃত্যু হয়। তবে কিভাবে বিষক্রিয়া তারা আক্রান্ত হলেন সে বিষয়ে কেউ নিশ্চিত করে বলতে পারে নাই। এ নিয়ে এলাকায় বিভিন্ন গুনজন চলছে।
 নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ অশোক কুমার চৌহান বিটিসি নিউজকে জানান, ঘটনার বিষয় আমি পুরোপুরি অবগত হয়েছি। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে সেই অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.