নতুন আক্রান্ত ২৯, চাঁপাইনবাবগঞ্জে করোনা রোগী ৪৪৮, সুস্থ ২১৬, মৃত্যু-৬, ঝুঁকিতে জেলা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলায় আবারও নতুন করে ২৯ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। বুধবার রাতে ল্যাব থেকে আসা রিপোর্টে এই ২৯ জনের পজেটিভ রিপোর্ট আসে।

এনিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৪৪৮ জনে। এর মধ্যে স্বুস্থ হয়েছেন ২১৬ জন। ১৯ জন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন এবং বাকিরা নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। চিকিৎসাধিন রয়েছেন ২৩২ জন। জেলায় মৃত্যু হয়েছে ৬জনের।

দিন দিন চরম ঝুঁকির দিকে যাচ্ছে জেলার করোনা পরিস্থিতি। সাধারণ মানুষকে স্বাস্ব্য বিধি মানতে কঠোর অবস্থান নেয়ার কথা বলছেন সচেতন মহল। অন্যথায় চরম মূল্য দিতে হবে জেলার প্রশাসন ও সাধারণ মানুষকে।

করোনা আক্রান্তরা সকলে ভাল আছেন এবং নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইন এ আছেন বলেও জানিয়েছে জেলা স্বাস্থ্য দপ্তর।

আজ বৃহস্পতিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী বিষয় গুলো বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, নতুন করে ২৯ জনের পজেটিভ রিপোর্ট আসায় চাঁপাইনবাবগঞ্জ জেলায় বর্তমানে করোনা রোগী ৪৪৮ জন। সুস্থ হয়েছেন ২১৬ জন। বর্তমানে চিকিৎসাধিন রোগী ২৩২ জন। জেলায় মৃত্যু হয়েছে ৬ জনের। বর্তমানে জেলা চরম ঝুঁকির মধ্যে পড়েছে।

কোরবানীর ঈদে আরও সংক্রমনের হার আশংকাজনক হারে বাড়তে পারে। সকলকে সচেতন হয়ে সরকারী স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ জানান সিভিল সার্জন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.