নওগাঁয় মিটার চোর চক্রের ৩ সদস্য আটক

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহার থেকে পাঁচটি বৈদ্যতিক মিটারসহ চোরচক্রের তিনসদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলা সদরের কাঁচা বাজার ন্যাশনাল হোমিও চিকিৎসালয় এর সামনে থেকে তাদের আটক করা হয়। বুধবার বিকেল সাড়ে ৪টায় নওগাঁ গোয়েন্দা অফিসে সংবাদ সম্মেলন এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, নওগাঁর পত্নীতলা উপজেলার চকভবানীপুর গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে হেদায়েত উল্লাহ (৩১), গোপিনগর গ্রামের আব্দুস সালামের ছেলে রুবেল হোসেন (২৫) এবং বগুড়ার আদমদীঘি উপজেলার বড়আখিড়া সরদারপাড়া গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে জাহান আলী (৪৩)।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চক্রবর্তী বিটিসি নিউজকে বলেন, অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম স্যারের নির্দেশনায় সঙ্গীয় ফোর্স সহ জেলার সাপাহার ও পত্নীতলা থানার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়। এসময় গোপন সংবাদে সাপাহার উপজেলা সদরের কাঁচা বাজার থেকে পাঁচটি সেচ পাম্পের বৈদ্যতিক মিটার ও সরঞ্জামসহ তিনসদস্যকে আটক করা হয়েছে। তারা আন্তজেলা চোরচক্রের সক্রিয় সদস্য। মিটার চুরির পর বিকাশের মাধ্যমে টাকা আদারে পর আবার ফেরত দিত। ধৃত আসামীদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.