নওগাঁর নিয়ামতপুরে পাগলের শাবলের আঘাতে মহিলাসহ নিহত-২

বিশেষ প্রতিনিধি: পাগল ভাইএর শাবলের আঘাতে আপন বোনসহ আরেক পাগল নিহত হয়েছে। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে আজ বুধবার (১০ ফেব্রুয়ারী) ২০২১ ইং বেলা আড়াইটার দিকে, নওগাঁর নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের লক্ষিতাড়া গ্রামে।
নিহতরা হলেন: লক্ষিতাড়া গ্রামের মৃতঃ নিপেন সিং এর মেয়ে লিপি রানী (৩২) ও ভাদরন্ড গ্রামের মৃতঃ জামিনি কান্তের ছেলে মনু (৫৫)।
হাসপাতাল ও থানা সূত্রে জানা যায়, ঘটনার দিন বেলা আড়াইটায় লক্ষিতাড়া গ্রামের মৃত নিপেন সিং এর পাগল ছেলে প্রদীপ সিং শাবল দিয়ে আকস্মিক আপন বোন লিপি রানী (৩২) কে শাবল দিয়ে মাথায় আঘাত করে তার পর-পরই পাশে থাকা আরেক পাগল ভাদরন্ড গ্রামের মৃত- জামিনি কান্তর ছেলে মনু (৫৫)কেও একই ভাবে শাবল দিয়ে মাথায় আঘাত করে। শাবলের আঘাতে দুজনই মাটিতে লুটিয়ে পড়ে। উপস্থিত জনতা পাগলকে আটক করে এবং সাথে সাথে থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থত হয়ে লিপি রানী ও মনুকে ভ্যান যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কতর্ব্যরত চিকিৎসক ডাঃ আহমদুল্লাহ তাদের দুজনকেই মৃত ঘোষনা করেন। তিনি বলেন, লিপি রানী ও মনু ঘটনাস্থলেই মারা যান।
এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ঘটনাটি জানার সাথে সাথেই অফিসার ও পুলিশ ফোর্স নিয়ে আমি ঘটনাস্থলে হাজির হই। লাশ দুটিকে হাসপাতালে পাঠিয়ে দেই এবং পাগলকে আটক করে থানায় নিয়ে আসি। মামলাটি প্রক্রিয়াধীন রয়েছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.