নওগাঁ’র আত্রাইয়ে বিয়ে বাড়ির খাবার খেয়ে বরযাত্রী ও কনের আত্মীয়সহ অসুস্থ্য-২৫  হাসপাতালে ভর্তি

বিশেষ প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে বিয়ে বাড়ির খাবার খেয়ে বরযাত্রী ও কনের আত্মীয় স্বজনসহ অন্তত ২৫ জন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। উপজেলার পাঁচুপুর ইউনিয়নের ধুলাউড়ি গ্রামে কনের বাড়িতে গতকাল মঙ্গলবার রাতের খাবার খেয়ে এই অসুস্থতার ঘটনাটি ঘটেছে।চিকিৎসকরা জানিয়েছেন, খাদ্যে বিষক্রিয়ার কারণে পেটের পীড়ায় তারা আক্রান্ত হয়েছেন।
স্থানীয় সুত্র থেকে জানা যায়, আত্রাই উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের দাড়িয়াগাঁথী গ্রামের আব্দুল মান্নানের ছেলের সঙ্গে পাঁচুপুর ইউনিয়নের ধুলাউড়ী গ্রামের আমজাদ হোসেনের মেয়ের বিয়ে গতকাল মঙ্গলবার বিকেলে সম্পন্ন হয়।
রাতে খাওয়ার পরে অনেকেরই পেটে ব্যথা শুরু হয়। এভাবে পেটের পীড়ায় আক্রান্ত হয়ে গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে আজ বুধবার (০৫ আগস্ট) সকাল সাড়ে ১০টা পর্যন্ত একে একে ২৫ জন রোগী হাসপাতালে ভর্তি হন।
বিষয়টি নিয়ে হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় অসুস্থ এক রোগী বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, গতকাল মঙ্গলবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে ছিলাম। সকালে পেটে ব্যথা নিয়ে টয়লেটে গেলে পাতলা পায়খানা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে আমাকে পরিবারের সদস্যরা হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রোখসানা হ্যাপি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, খাদ্যে বিষক্রিয়া থেকে এমন সমস্যা হয়েছে। সবাইকে যথাযথভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। অবস্থার উন্নতি হলে তাদেরকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.