দেওয়ানগঞ্জে ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপরের দেওয়ানগঞ্জে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ শনিবার (০১ জানুয়ারি) পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রদল, কলেজ ও পৌর ছাত্রদলের উদ্যোগে সকালে দলীয় কার্যালয়ের সামনে কোরান তেলাওয়াত, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং একটি বর্ণ্যাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়।
আনন্দ র‌্যালি শেষে প্রতিষ্ঠা বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভায় উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সাঈদ বিন আনোয়ার সজিবের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত।
এতে উদ্বোধক ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির সদস্য ব্যারিস্টার শাহাদাৎ বিন জামান শোভন। প্রধান বক্তা ছিলেন বিপ্লব মন্ডল ও বিশেষ বক্তা ছিলেন রফিকুল ইসলাম।
দেওয়ানগঞ্জ পৌর বিএনপির আহবায়ক মঞ্জুরুল হক মঞ্জু, উপজেলা বিএনপির ১ম যুগ্ন আহ্বায়ক আবদুর রশিদ সাদা, উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক একেএম মুছা, পৌর বিএনপির সদস্য সচিব আতিকুর রহমান সাজু, যুগ্ন আহ্বায়ক জাহাঙ্গীর আলম লাভলু,যুগ্ন আহ্বায়ক ফরহাদ হোসেন ও পৌর মেয়র প্রার্থী সাদেক আকতার নেওয়াজী (টফি) , উপজেলা যুবদলের আহ্বায়ক মনজু হোসেন সহ দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপি, উপজেলা ছাত্রদল, পৌর ছাত্রদল ও কলেজ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দলের নেতা কর্মীরা ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচিতে অংশ নেন।
সাবেক এমপি এম রশিদুজ্জামান মিল্লাত অবিলম্বে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি ও তাকে দ্রুত উন্নত চিকিসার জন্য বিদেশ পাঠাতে সরকারের প্রতি অনুরোধ করেন এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। একই সাথে দলীয় নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থেকে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.