দুর্গাপুরের নওপাড়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট আলোচনায়–এমপি দারা

নিজস্ব প্রতিবেদক: দুর্গাপুরের নওপাড়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট আলোচনায়–এমপি দারা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের দর্শনে বিশ্বাসী। আর একারণে সারা বিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আলোচনা চলছে।
অল্প সময়ে এ অগ্রগতি বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়েছে।আজ দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা ও বিশাল ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী-৫(পুঠিয়া-দুর্গাপুর) আসনের এমপি এবং খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ দারা এসব কথা বলেন।
তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকারকে আর কেউ নামাতে পারবেনা। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো বিশ্বনেতা শেখ হাসিনা বিপুল ভোটে নির্বাচিত হয়ে সরকার গঠন করবে ইনশাল্লাহ।
নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রধান শিক্ষক সাইফুল ইসলামের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেকা ডা. শফিকুল আলমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামদুর্গাপুর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজহার আলী, উপজেলা যুবলীগের সভপতি শফিকুল আলম মিঠু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফসহ প্রমুখ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.