দিঘলিয়া স্টার জুট মিলের পতিত জমিতে সরিষা-বোরো ধান ক্ষেত

দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি: কোথাও থাকবেনা একটুও অনাবাদী পতিত জমি প্রধানমন্ত্রীর এই মিশন ও ভিসনকে সানে রেখে দিঘলিয়া উপজেলা কৃষি সম্প্রসারন দপ্তরের পৃষ্ঠপোষকতায় দিঘলিয়া স্টার জুট মিল কর্তৃপক্ষের তত্ত্বাবধানে মিলের অভ্যন্তরীণ অনাবাদী পতিত জমিতে আবদ করা সরিষা ও বোরো মৌসুমে রোপা বোরো ক্ষেত পরিদর্শনে আসেন খুলনা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কাজী জাহাঙ্গীর হোসেন।
এ সময় আরো ছিলেন অতিরিক্ত উপ-পরিচালক (উদ্যান) মহাদেব চন্দ্র সানা,অতিরিক্ত উপপরিচালক (পিপি) এসএম মিজান মাহমুদ, দিঘলিয়া স্টার জুট মিলস লিমিটেড এর প্রকল্প প্রধান মোঃ আবুল কালাম আজাদ,দিঘলিয়া উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ কিশোর আহমেদ।
এসময় আরো উপস্থিত ছিলেন দিঘলিয়া চন্দনীমহল ব্লকের দায়িত্বরত কর্মকর্তা দিঘলিয়া উপজেলা সহকারী কৃষি অফিসার কামরুন্নাহার, উপসহকারী কৃষি অফিসার দিঘলিয়া ব্লক মোঃ কামাল হোসেন, উপসহকারী কৃষি অফিসার আনোয়ারুজ্জামান, উপসহকারী কৃষি অফিসার সাগর সরকার, উপসহকারী কৃষি অফিসার মনিরুজ্জামান, উপসহকারী কৃষি অফিসার মোঃ কামরুল হাসান মাহমুদ।
এ ছাড়াও স্টার জুট মিলের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী ও দিঘলিয়া উপজেলা কৃষি দপ্তরের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী এ সময় উপস্থিত ছিলেন। এরপর খুলনা থেকে আগত কর্মকর্তাগণ সেনহাটি, দিঘলিয়া ও বারাকপুরের বিভিন্ন সরিষা, গম, ভুট্টা ও রোপা বোরো ধান খেত পরিদর্শন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.