দারুণ সম্ভাবনা জাগিয়ে বাজে ভাবে আউট আফিফ

বিটিসি স্পোর্টস ডেস্ক: মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দুপুর ২টায় দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে পাকিস্তানের মুখোমুখি বাংলাদেশ। টসে জিতে ব্যাট করছে বাংলাদেশ। গত ম্যাচের সেরা পারফরমার হাসান আলিকে বসিয়ে রেখে আজ শাহিন শাহ আফ্রিদিকে নিয়ে নেমেছেন বাবর আজম।
আর সেই আফ্রিদি একাদশে ফিরে খুব একটা সময় নিলেন না। ম্যাচের প্রথম ওভারেই ফিরিয়ে দিলেন সাইফ হাসানকে। অভিষেক ম্যাচে ১ রানে আউট হওয়ার পর তরুণ ওপেনার এবার মারলেন গোল্ডেন ডাক।
আফ্রিদির ফুল লেংথ বল পিচ করে ভেতরে ঢোকে। ওই গতির বল বুঝেই উঠতে পারেননি সাইফ। বল গিয়ে লাগে প্যাডে। প্রথমে জোরালো আবেদন সাড়া দেননি আম্পায়ার তানভির আহমেদ। তবে রিভিউ নিয়ে সফল হয় পাকিস্তান।
সাইফের পথই অনুসরণ করলেন আরেক ওপেনার নাঈম শেখ। পরের ওভারে মোহাম্মদ ওয়াসিমের শিকারে পরিণত হন তিনি। ওয়াসিমের অফ স্টাম্পের বাইরে সাধারণ লেংথের বলে ফুটওয়ার্ক না করেই ব্যাট চালিয়ে দিলেন নাঈম। ব্যাটের কানায় লেগে সহজ ক্যাচ যায় স্লিপে দাঁড়ানো ফখর জামানের হাতে।
৮ বলে ২ রান করে সমাপ্ত হয় নাঈমের ইনিংস। এই দুই ওপেনারের বিদায়ে মাঠে জুটি গড়ায় ব্যস্ত হন আফিফ ও শান্ত।
কিন্তু দারুণ সম্ভাবনাময় ইনিংস বাজেভাবে শেষ করেন আফিফ। শাদাব খান ডেলিভারিট করার আগেই রিভার্স সুইপের পজিশনে চলে যান আফিফ। শাদাব বল দেন একটু টেনে। আফিফের ব্যাটের মাথায় লেগে বল ওঠে ওপরে। সহজ ক্যাচ নেন কিপার মোহাম্মদ রিজওয়ান।
২১ বলে ২০ রান করে আউট হলেন আফিফ। শান্তর সঙ্গে তার ৪৬ রানের জুটি ভাঙে। খেলার এই পর্যায়ে শান্তর সঙ্গী হয়েছেন অধিনায়ক মাহমুদউল্লাহ। ১১ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ৭২ রান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.