দামুড়হুদার কার্পাসডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের গেট ও পাঁচিল নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুড়হুদার কার্পাসডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে আরসিসি গেট ও পাঁচিল নির্মাণের কাজের ভিক্তিপ্রস্তর শুভ উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আলী মুনছুর বাবু।
আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০ টায় দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান মোঃ আলী মুনছুর বাবু দলীয় নেতাকর্মিদের সাথে নিয়ে স্কুলে প্রবেশ করেন। এসময় স্কুলের শিক্ষার্থীরা প্রধান অতিথি কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।শিক্ষা প্রকৌশলী অধিদপ্তর (ফ্যাসিলিটিজ) প্রকল্পের আওতায় ১২ লাখ টাকা ব্যয়ে আরসিসি গেট ও পাঁচিল নির্মাণ কাজের ভিক্তিপ্রস্তর শুভ উদ্বোধন করেন। শিক্ষার্থীরা প্রধান অতিথির  কাছে পেয়ে স্কুলের বিভিন্ন সমস্যা তুলে ধরেন।
এসময় তিনি বলেন, আজকের শিশুরা আগামীর ভবিষ্যৎ।এই কোমলমতি শিশুরা কাদামাটির মতো।ওদের গড়ে তুলতে হবে আগামী ভবিষ্যতের জন্য। তাই পড়াশোনার পাশাপাশি এই শিশুদের শারিরিক সুস্থ্যতা ও দৈহিক গঠনে খেলাধুলার বিকল্প নেই। আপনারা আমাকে যে দায়িত্ব দিয়ে পাঠিয়েছেন আমি তা পালন করার চেষ্টা করে যাচ্ছি।তিনি আরও বলেন শিক্ষা্থীরা যে দাবি আমার নিকট করেছেন তা পূরণ করার চেষ্ঠা করবো।
এসময় উপস্থিত ছিলেন কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেযারম্যান আব্দুল করিম বিশ্বাস, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজির আহমেদ,সহ-সভাপতি ইস্রাফিল হোসেন, যুগ্মসম্পাদক আব্দুস সালামবিশ্বাস,সাংগাঠনিক সম্পাদক জাহিদুর রহমান মুকুল,মখলেসুর রহমান রিপন,কার্পাসডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান মনি,পরিচালনা কমিটির সদস্য রফিকুল ইসলাম,আতিয়ার রহমান, স্বাধীন মন্ডল আওয়ামীলীগ নেতা আশাদুল হক,সহিদুল ইসলাম সর্দার,সাইদুর রহমান সাইদ, রবিউল ইসলাম,শওকত আলী,মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজ কচি, যুগ্মসম্পাদক শরিফ রতন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদি মিলন যুবলীগনেতা লাবু, মনিরুল ও ছাত্রলীগনেতা অপু সরকার, শিরিন সহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.