দামুড়হুদার উত্তর চাঁদপুরে এক বাকপ্রতিবন্ধিকে গণ ধর্ষণে অভিযোগ

দামুড়হুদা (চুয়াডাঙ্গা)  প্রতিনিধি: দামুড়হুদা সদর  ইউনিয়নের উত্তর চাঁদপুরে এক বাকপ্রতিবন্ধীকে গণ ধর্ষণের অভিযোগ পাওয়া গিয়েছে। ঘটনাটি শেষ পর্যন্ত গ্রাম্য সালিশে মীমাংসা করা হয়েছে।

স্থানীয় মাতবরদের উপস্থিতিতে গতকাল রবিবার (২৯ মার্চ) রাতেই মোটা অঙ্কের টাকার বিনিময়ে মীমাংসা করা হয়। ভিকটিম ও  তার পিতাকে মামলা না করতে গ্রাম্য বৈঠকের মাতবররা চাপ প্রয়োগ করেন।

ভিকটিমের পিতা জানান মাতবররা আমাকে ডেকে নিয়ে গিয়েছিল, বিষয়টি নিয়ে কিছু না করে। আমি কোনো টাকা- পয়সা হাতে নেয়নি। সাবেক  ইউপি সদস্য আব্দুল আলিম জানান লোকজনের মুখে শুনেছি,টাকা লেনদেন হয়েছে ।

বিভিন্ন সুত্রে জানা যায় মাতবর আব্দুল আলিম, জয়নাল আবেদিন ও সাইফুল ইসলামের নেতৃত্বে গ্রাম্য সালিশ সভা অনুষ্টিত হয়।  দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ  আব্দুল খালেক বলেন, ধর্ষণের বিষয়ে আমি কিছু শুনেনি।

তবে খোঁজ নিয়ে আমি তদন্ত পৃর্বক ব্যবস্হা নিব। মিমাংমারও কোনও সুযোগ নেই।

প্রসঙ্গত, গত শনিবার (২৮ মার্চ)  রাত ৯ টার দিকে  স্বামী পরিত্যক্তা ২ সন্তানের জননী চুয়াডাঙ্গা থেকে  বাড়ি ফেরার পথে   উত্তর চাঁদপুর খালেরধারে  জোর পৃর্বক ধরে নিয়ে ভূট্রা ক্ষেতের ভিতরে ওই বাক প্রতিবন্ধী স্বামী পরিত্যক্তাকে ধর্ষণ করে একই গ্রামের মাঠ পাড়ার আব্দুল লতিফের ছেলে বিল্লাল হোসেন (২৮) খোরশেদ আলীর ছেলে আব্দুল গাফ্ফার (২৫) বসতিপাড়ার আব্দুল খালেকের ছেলে আবুল কাশেম (২০) ও আলী আহম্মেদের ছেলে সানোয়ার হোসেন (২২)।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা ( চুয়াডাঙ্গা ) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.