‘দর্পণ পরিবার’র শোক : সিনিয়র সাংবাদিক শহিদুল হুদা অলক’র মাতার ইন্তেকাল


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র সাংবাদিক ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক এর মাতা বেগম সুফিয়া হুদা ইন্তেকাল করেছেন (ইন্না … রাজেউন)
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। মরহুম বেগম সুফিয়া হুদা-বিশিষ্ট সাংবাদিক ও সমাজসেবক চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পোল্লাডাঙ্গা গ্রামের প্রয়াত বিশিষ্ট সাংবাদিক অধ্যাপক জি কে এম শামসুল হুদার সহধর্মীণী।
আজ রবিবার বেলা সোয়া ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আজ রবিবার বিকেল সাড়ে ৫টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আজাইপুর আরামবাগ পোল্লাডাঙ্গা গোরস্থানে নামাজে যানাজা শেষে দাফন করা হয়। সিনিয়র সাংবাদিক ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর উপদেষ্টা পরিষদের সদস্য শহীদুল হুদা অলক এর মাতার ইন্তেকালে মরহুমার রুহের মাগফেতার কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন “চাঁপাই দর্পণ” পরিবারের পক্ষ থেকে ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।
সিনিয়র সাংবাদিক জনাব শহীদুল হুদা অলক জানান, ‘মা’ দীর্ঘদিন থেকেই অসুস্থ ছিলেন। গতকাল শনিবার বেগম সুফিয়া হুদা’র শারিরীক অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় আজ রবিবার সোয়া ১১টার দিকে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। তিনি তাঁর মায়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.