দরকার হলে হুইলচেয়ারে বসে নির্বাচনি প্রচারণা চালাবো

(দরকার হলে হুইলচেয়ারে বসে নির্বাচনি প্রচারণা চালাবো–ছবি: প্রতিনিধির)
কলকাতা প্রতিনিধি: পায়ে চোট, প্লাস্টার, মারাত্মক যন্ত্রণা, রক্তে সোডিয়ামের মাত্রা কম। সেসব সহ্য করেও হাসপাতালের বিছানায় শুয়েই তার কর্মীদের উদ্দেশে বার্তা দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুপুরে এসএসকেএম হাসপাতাল থেকে তিনি বলেন, পায়ে ব্যথা আছে, মাথায়ও যন্ত্রণা। হুইল চেয়ারে বসেই কর্মসূচিতে থাকব। আপনারা সংযত থাকুন, শান্ত থাকুন।
গতকাল বুধবার (১০ মার্চ) নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী হিসেবে মনোনয়ন পেশ করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর মন্দিরে ঘোরার সময় বিরুলিয়ার কাছে ধাক্কাধাক্কিতে তাঁর পায়ে মারাত্মক চোট লাগে। গাড়িতে উঠে আর বসে থাকতে পারেননি তিনি। অসহ্য যন্ত্রণায় ভেঙে পড়েন, বমিও হয় মুখ্যমন্ত্রীর। তারপর তাকে সোজা নিয়ে আসা হয় কলকাতায়।
৯ সদস্যের মেডিক্যাল টিম তৈরী করে শুরু হয় রাজ্যের প্রশাসনিক প্রধানের চিকিৎসা। তাঁর বাঁ পায়ের গোড়ালিতে প্লাস্টার হয়েছে।
আজ বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে চিকিৎসকরা এক বিবৃতিতে জানান, যে মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও তার যন্ত্রণা রয়েছে। রক্তে সোডিয়ামের মাত্রা কম। মুখ্যমন্ত্রীর এহেন দুর্ঘটনায় ষড়যন্ত্রের অভিযোগ উঠেছিল। গতকাল বুধবার (১০ মার্চ) রাতের পর এদিন সকাল থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ শুরু করেন তৃণমূল কর্মী, সমর্থকরা।
আগামী ১ এপ্রিল, দ্বিতীয় দফায় নন্দীগ্রামে ভোট। তার আগ মুহূর্তেই পায়ে চোট পেলেন তৃণমূল প্রার্থী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু লড়াইয়ের ময়দান থেকে দূরে থাকতে নারাজ লড়াকু ‘জননেত্রী’। তাই আপাতত তিনি হুইলচেয়ার সঙ্গী করে প্রচারের কাজ চালাবেন বলে জানালেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর বিশেষ (কলকাতা) প্রতিনিধি রাজশ্রী বন্দ্যোপাধ্যায়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.