কোম্পানীগঞ্জে পরিস্থিতি স্বাভাবিক, কমেনি মানুষের মাঝে আতঙ্ক

নোয়াখালী প্রতিনিধি: ১৪৪ ধারা জারী শেষে আজ বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল থেকে বসুরহাট বাজারে স্বাভাবিক পরিস্থিতি বিরাজ করলেও সাধারণ মানুষের মাঝে আতঙ্ক কমেনি।
গত মঙ্গলবার ( ৯ মার্চ) রাতে নোয়াখালীর বসুরহাট পৌরসভা কার্যালয়ে প্রতিপক্ষের হামলায় সিএনজি চালক আলা উদ্দিন (৩০) এর মৃত্যু ও ১২ জন গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় গতকাল বুধবার (১০ মার্চ) ভোর ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৮ঘন্টা ১৪৪ ধারা জারী করেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর।
স্থানীয় ব্যবসায়ী রানা জানান, ৩ মাস ধরে ব্যবসায়ীরা রাজনৈতিক সহিংসতায় জিম্মী হয়ে আছে। এর থেকে পরিত্রাণ চান ব্যবসায়ীরা।
কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জিয়াউলহক মীর বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পরিস্থিতি বিবেচনা করে আবারও ১৪৪ ধারা জারী করা হবে।
তিনি বলেন, নোয়াখালী, রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও চট্টগ্রাম থেকে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী আনা হয়েছে এবং তারা মাঠে রয়েছে। যেকোন পরিস্থিতিতে আইনশৃঙ্খলার অবনতি হতে দেওয়া হবে না। সহিংসতা রোধ করতে কঠোরভাবে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
কোম্পানীগঞ্জ থানার ওসি তদন্ত রবিউল হক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পুলিশের মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি, অভিযান অব্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.