ত্রাণ নিয়ে ছুটছেন অধ্যক্ষ তাজুল 

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে ভ্যানে করে কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম।
যে সময় উপজেলার কর্মহীন শ্রমীক, জনতা,দরিদ্র মানুষ করোনা মহামারির কারনে লগডাউনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে কাজ ফেল বাড়িতে অবস্থান করছে।উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন এবং পৌরসভা সরকারের মাননীয় প্রধান মন্ত্রীর ত্রান মন্ত্রনালয়ের বরাদ্দকৃত খাদ্য বিতরণ করছেন। ঠিক এমন সন্ধিক্ষণে বিবেকের তাড়নায় অধ্যক্ষ তাজুল ইসলাম চাল,ডাল,তৈল এবং সাবান নিয়ে রাতের আঁধারে কর্মহীনদের বাড়িতে বাড়িতে খাদ্য পৌচ্ছে দিচ্ছেন।তিনি
গত সোমবার সন্ধ্যা থেকে গতকাল মঙ্গলবার রাতে চারশত পঞ্চাশ কর্জহীন মানুষকে খাদ্য বিতরন করেন।পৌরশহর থেকে শুরু করে বিভিন্ন এলাকায় কর্মহীন মানুষের সেবাই কাজ করে যাচ্ছেন তিনি।
৭ এপ্রিল রাতে তিনি জানান, উপজেলার সাধারণ খেটে খাওয়া মানুষ এখন ঘরে বন্দী থেকে নিজেকে সুস্থ্য রাখার চেষ্টা করছেন। অপর দিকে রোজগারের জায়গা থেকে বঞ্চিত থাকছেন। এমন একটি অবস্থার প্রেক্ষিতে আমি এ সোনার দেশের একজন বিবেকবান মানুষ হয়ে এ সমস্ত অসহায় মানুষের জন্য কিছু একটা করার চেষ্টা করছি মাত্র। এ ছাড়াও আমার এ উদ্যোগকে অনেকে স্বাগত জানিয়ে অংশগ্রহন করেছেন। আমি মনে করি মানুষ মানুষের জন্য কাজ করবে এটাই হওয়া উচিত’।
তিনি আরো বলেন, ‘দেশের করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষকে মাননীয় শেখ হাসিনার সরকার সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন। আমি আমার এলাকার মানুষদের পাশে সব সময় রয়েছি। করোনা পরিস্থিতিতে এলাকার খেটে খাওয়া পরিবারের জন্য সাড়ে চারশত প্যাকেট খাদ্য সামগ্রী দিয়েছি।
এছাড়াও কর্মহীন মানুষদের বিভিন্নভাবে সহযোগিতা করছি। পরিস্থিতি স্বাভাবিক না হলে, এই সহযোগিতা অব্যাহত থাকবে। তবে যাদের মাঝে বিতরন করছি তাদের  ছবি তোলে ছোট করতে চাই না’।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.