ঢাকার মোহাম্মদপুরে ফেন্সিডিল-৪টি মোটরসাইকেল সহ গ্রেফতার-০৩

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশের ন্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও অভিযান চলমান রয়েছে।
এরই ধারাবাহিকতায় রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগ একটি চৌকস ইউনিট। গ্রেফতারকৃত আসামীদের নাম যথাক্রমে, পলাশ, মোঃ করিম ও মোঃ সাদ্দাম হোসেন।
গতকাল মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) ২০২১ ইং সন্ধ্যা ৬টা ৫৫ ঘটিকায় মোহাম্মদপুর থানার বছিলা তিন রাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম।
অভিযানটিতে নেতৃত্ব দেওয়া অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ আনিচ উদ্দীন গণমাধ্যমকে বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী বছিলা তিন রাস্তার মোড় এলাকায় ফেন্সিডিল বিক্রয়ের জন্য মোটরসাইকেলসহ অবস্থান করছে মর্মে গোয়েন্দা পুলিশ সংবাদ পায়। উক্ত সংবাদের ভিত্তিতে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। পরবর্তী সময়ে তাদের জিজ্ঞাসাবাদে ১৫০ বোতল ফেন্সিডিল এবং ফেন্সিডিল ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত ৪টি মোটরসাইকেল উদ্ধার মূলে জব্দ করা হয়।
গ্রেফতারকৃতর আসামীরা চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রি করতো মর্মে গোয়েন্দা কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে জানা যায়।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজধানীর মোহাম্মদপুর থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে। আসামীদের পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.