চাঁপাইনবাবগঞ্জে ডাকাতির শিকার হয়ে ইউপি সদস্যসহ ৩ জন গুরুত্বর যখম

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের গাইডহরা রাস্তায় দুর্ধর্ষ ডাকাতির শিকার হয়েছেন দাইপুখুরিয়া ইউপি সদস্য সহ তিন মোটরসাইকেল আরোহী। শনিবার দিবাগত ১০ ঘটিকার সময় এ ঘটনা ঘটে।
এ সময় ডাকাত দলের সদস্যরা মোটরসাইকেল আরোহীর মোবাইল সেট এবং নগদ টাকা কেড়ে নেয়।
আহত ব্যক্তিরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা দাইপুখুরিয়া ইউনিয়নের ইউপি সদস্য বিনাদনগড় গ্রামের নূরনবী বিশ্বাসের ছেলে সাদ্দাম হোসেন, একই গ্রামের মফিজুল ইসলামের ছেলে দোয়েল ও তোফিকুল ইসলামের ছেলে টমাস। প্রত্যক্ষদর্শীরা জানাই, তিনজন মোটরসাইকেল যাওয়ার পথে ডাকাত দলের সদস্যরা পথ প্রতিরোধ করে এলোপাথাড়ি কোপদিয়ে আহত করে।
পরে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। একই স্থানে আরো চার জন ডাকাতের কবলে পরে মারধর করে ছেড়ে দেয়।
কর্তব্যরত চিকিৎসক বিটিসি নিউজকে বলেন, তিনজন আহত অবস্থায় চিকিৎসা দেওয়া হয়েছে, তার মধ্যে একজনের অবস্থা গুরুত্ব হওয়ায় তাকে রেফার্ড করা হয়েছে।
আহত ইউপি সদস্য সাদ্দাম হোসেন বিটিসি নিউজকে জানান, এটি ডাকাতি নয়, আমাকে পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে পথরোধ করে আমার উপর হামলা চালিয়েছে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন বিটিসি নিউজকে জানান, মোবারকপুরের রাস্তায় তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে আসল ঘটনা কি, পূর্বশত্রুতা নাকি ডাকাতি, তদন্ত করে জানা যাবে। যেই এ ঘটনার সাথে জড়িত হোক, তাকে শাস্তি পেতে হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.