ডাকাতিকালে নৈশপ্রহরীকে খুন, গোলাগুলিতে প্রাণ গেল তিন ডাকাতের

ফেনী প্রতিনিধি: ফেনীর দাগনভূঁঞায় একটি দোকানে ডাকাতির চেষ্টাকালে বাধা দেয়ায় নৈশপ্রহরীকে গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেছে ডাকাত দল। এ সময় পুলিশের সাথে গোলাগুলিতে ৩ ডাকাত নিহত হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় একজন সহ ২ ডাকাত কে আটক করে পুলিশ। আজ বৃহস্পতিবার (২৫ জুন) ভোরে উপজেলার বেকের বাজার এলাকায় ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৩ টি ছোঁড়াসহ উদ্ধার করা হয় ডাকাতির সরঞ্জাম।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শরিয়ত এ্যান্ড ব্রাদার্স নামে একটি মুদি দোকানের মালামাল লুট করে ট্রাকে তোলার সময় নৈশপ্রহরী আবদুল মান্নান ডাকাত দলকে দেখে শৌর চিৎকারের চেষ্টা করলে তাকে গামছা পেঁচিয়ে হাত পা বেধেঁ শ্বাসরোধ করে হত্যা করে ডাকাত দল।
বিষয়টি জানতে পেরে স্থানীয়রা মসজিদের মাইকে ঘোষণা দেয়া সহ পুলিশকে খবর দেয়। একপর্যায়ে ডাকাত দল ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ও স্থানীয়রা মিলে তাদের ধাওয়া দেয়। এ সময় ডাকাতদের ধরতে পুলিশ গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয় ৪ জন। পরে তাদের উদ্ধার করে দাগনভূঁঞা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। অপর গুলিবিদ্ধ একজনকে হাসপাতালে ভর্তি করাসহ ২ জনকে আটক করা হয়।
দাগনভূঁঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান,  ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির সরঞ্জামসহ তাদের ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। নৈশ প্রহরীর লাশ ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। সে একই উপজেলার আশ্রাফপুর গ্রামের মৃত নুর নবীর ছেলে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মো: দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.