টাঙ্গাইল হেরোইন সহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক

টাঙ্গাইল প্রতিনিধি: র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইল কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২৭ গ্রাম হেরোইন (মূল্য অনুঃ ১২,৮০,০০০/-) সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে।
বৃহস্পতিবার (০২ জুন ২০২২) তারিখ ভোর ০৪.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি দল টাঙ্গাইল জেলার সদর থানাধীন রাবনা বাইপাস অভিযান পরিচালনা করে আসামী মোঃ জাহাঙ্গীর (৩০), পিতা-মোঃ আহাদুল, মাতা- আনোয়ারা বেগম, মহিলা আসামী মোছাঃ বেগম (৪৫), স্বামী-মৃত- মোঃ আব্দুস সামাদ, পিতা- মোঃ আব্দুস সামাদ, উভয় সাং- চর কানাপাড়া, থানা- গোদাগাড়ী, জেলা-রাজশাহী। ১২৭ গ্রাম হেরোইন (মূল্য অনুঃ ১২,৮০,০০০/-) ০৩টি মোবাইল এবং ১০০০/- টাকাসহ হাতেনাতে আটক করে।
সাক্ষীদের সম্মুখে আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা মাদকদ্রব্য হেরোইন অবৈধভাবে সংগ্রহপূর্বক টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের নিকট মোবাইল ফোনের যোগাযোগের মাধ্যমে তাদের চাহিদা অনুযায়ী বিক্রয় করে আসছে।
আসামীদের বিরুদ্ধের টাঙ্গাইল জেলার সদর থানায় ২০১৮ সারের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ৮ (গ ধারায় পৃথক একটি মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.