টাঙ্গাইলে রেজা-নূরের উপর কয়েক দফা হামলা

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সন্তোষে মাওলানা ভাসানীর মাজারে শ্রদ্ধা জানাতে এসে দু দফা হামলার শিকার হয়েছেন গন অধিকার পরিষদের আহ্বায়ক ডঃ রেজা কিবরিয়া এবং সদস্য সচিব ভিপি নূরুল হক নূরসহ তাদের নেতা কর্মীরা।
আজ বুধবার (১৭ নভেম্বর) দুপুর পৌনে বারোটার দিকে তাদের উপর এ হামলা চালানো হয় বলে অভিযোগ করেন গন অধিকার পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাকিলুজ্জামান।
তিনি বলেন- দুপুর পৌনে বারোটার দিকে মাওলানা ভাসানীর মাজারের কাছাকাছি পৌছালে ছাত্র লীগের অর্ধ শতাধিক নেতাকর্মী দলীয় শ্লোগান দিয়ে আমাদের উপর হামলা চালায়। এতে আহবায়ক ডঃ রেজা কিবরিয়া এবং সদস্য সচিব ভি পি নূরুল হক নূরসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন।
শাকিলুজ্জামান আরো বিটিসি নিউজকে বলেন- কয়েক দফায় দেশীয় অস্ত্র ও ইট পাটকেলসহ আমাদের উপর হামলা চালানো হয়। প্রায় চল্লিশ মিনিট পুলিশের গাড়িতে বসে থেকে বের হওয়ার সময় পুনরায় হামলা চালানো হয়।
এ বিষয়ে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সরওয়ার হোসেন বিটিসি নিউজকে জানান- গন অধিকার পরিষদের নেতারা মাওলানা ভাসানীর মাজারের কাছাকাছি পৌছানোর পর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালান। পরে ধাওয়া- পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
এক পর্যায়ে ডঃ রেজা কিবরিয়া এবং নূরসহ গন অধিকার পরিষদের নেতাকর্মীদের পুলিশি নিরাপত্তায় ঘটনাস্থল থেকে সরিয়ে নেয়া হয়। এ সময় আমাদের দু তিন জন সদস্য আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।
হামলার বিষয়ে সংবাদ সম্মেলন করে গন অধিকার পরিষদ তাদের প্রতিক্রিয়া জানাবে বলে জানিয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.