বিএসটিআই’র অভিযানে ঈশ্বরদী ও বাঘা উপজেলায় দুই লক্ষ টাকা জরিমানা

প্রেস বিজ্ঞপ্তি: অদ্য ১৭-১১-২০২১খ্রিঃ তারিখে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলা প্রশাসন ও বিএসটিআই বিভাগীয় অফিস, রাজশাহী’র যৌথ উদ্যোগে ঈশ্বরদী উপজেলার বিভিন্ন এলাকায় একটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
উক্ত অভিযান পরিচালনাকালে মেসার্স আরওকে পিউরিফাইড ড্রিংকিং ওয়াটার, মেসার্স স্বচ্ছ ড্রিংকিং ওয়াটার নামক প্রতিষ্ঠান দুইটিকে বিএসটিআই’র গুণগত মান সনদ গ্রহণ ব্যতিরেকে মোড়কে অবৈধভাবে মানচিহ্ন ব্যবহার করায় যথাক্রমে ৫০,০০০/- টাকা এবং ১,০০,০০০/- টাকা জরিমানা করা হয়।
বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জনাব শেখ মেহেদী ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। প্রসিকিউটিং অফিসার হিসেবে উপস্থিত ছিলেন বিএসটিআই রাজশাহীর কর্মকর্তা জনাব মোঃ আমিনুল ইসলাম।
এছাড়াও অপরদিকে রাজশাহী জেলার বাঘা উপজেলার বিভিন্ন এলাকায় আনন্দ মিষ্টান্ন ভান্ডার এন্ড হোটেল কে ২০,০০০/- টাকা; রোদেলা কসমেটিকস কে ১০,০০০/- ; গৌর মিষ্টান্ন ভান্ডারকে ১০,০০০/- ; সাজু কসমেটিকস কে ৫,০০০/- টাকা এবং শামিম বস্ত্র বিতান কে ৫,০০০/- টাকা ‘বিএসটিআই আইন, ২০১৮’ এবং ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮’ এর আওতায় জরিমানা করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব পাপিয়া সুলতানা এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। প্রসিকিউটিং অফিসার হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ শরিফ হোসেন, ফিল্ড অফিসার এবং জনাব মোঃ আবুল কায়েম, পরিদর্শক।
জনস্বার্থে বিএসটিআই’র এরূপ অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক স্বাক্ষরিত/-(ইঞ্জিঃ মোঃ সেলিম রেজা), পরিচালক, বিএসটিআই, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.