টাঙ্গাইলে বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

টাঙ্গাইল প্রতিনিধি:  টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে স্বামী–স্ত্রীসহ ৩ জন নিহত হন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।
আজ রবিবার সকালে উপজেলার কদিম দেওহাটা এলাকার ঢাকা–টাঙ্গাইল পুরাতন মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: মির্জাপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের পাখি সিকদারের ছেলে অটোরিকশার যাত্রী জাহাঙ্গীর হোসেন (৩৫) ও তার স্ত্রী তাসলিমা আক্তার ( ২৮)।

অন্যজন উপজেলার বাইমহাটি গ্রামের মো. ফালু মিয়ার ছেলে অটোরিকশা চালক শরিফুল ইমলাম (৩০)।

মির্জাপুর থানার ওসি (তদন্ত ) মোশারফ হোসেন বিটিসি নিউজকে জানান, গাজীপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-জ ১১-০২৮৫) ও মির্জাপুর সদর থেকে দেওহাটাগামী অটোরিকশা দুটি ঘটনাস্থলে পৌঁছালে সামনে থাকা একটি ভ্যানকে অতিক্রম করতে না পেরে বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে রিকশাটি দুমড়ে মুচড়ে যায়। রিকশায় থাকা যাত্রীদের মধ্যে এক শিশু মহাসড়কের মাঝখানে পড়ে যায় এবং ঘটনাস্থলেই তাসলিমা বেগম নিহত হয়।

এলাকাবাসীর সহায়তায় মহাসড়কে পড়ে থাকা পাঁচ বছরের শিশু বিজয় ও গুরুতর আহতাবস্থায় দুইজনকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. বাত্রী বিটিসি নিউজকে জানান, আহত দুজনেরই মাথায় প্রচণ্ড আঘাত ছিল। ভর্তির ১০ মিনিট পর শরিফুল ও ২০ মিনিট পর জাহাঙ্গীর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

কুমুদিনী হাসপাতাপালের সহকারী জেনারেল ম্যানেজার অনিমেষ ভৌমিক বিটিসি নিউজকে জানান, শিশু বিজয়কে প্রাথমিক চিকিৎসা শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওসি জানান, ঘটনাস্থল থেকে বাস ও রিকশা দুটি আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.