টাঙ্গাইলে বড় মনির ও তার স্ত্রীর জামিন স্থগিত

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহসভাপতি গোলাম কিবরিয়া ওরফে বড় মনির ও তাঁর স্ত্রীকে ধর্ষণ মামলায় দেওয়া আগাম জামিন স্থগিত করেছেন আপিল বিভাগ।
আজ রোববার রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে আপিল বিভাগের চেম্বার বিচারপতি এম. ইনায়েতুর রহিম হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করে দুই সপ্তাহের মধ্যে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন। এর আগে ১৮ এপ্রিল তাঁদের চার সপ্তাহের আগাম জামিন দেন হাইকোর্ট।
৫ এপ্রিল রাতে বড় মনিরের বিরুদ্ধে কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে মামলা করা হয়। মামলায় তাঁর স্ত্রী নিগার আফতাবকেও আসামি করা হয়েছে। মামলার এজাহারে বলা হয়, ভাইয়ের সঙ্গে ওই কিশোরীর পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ ছিল।
বিষয়টি সমাধানের জন্য বড় মনিরের সঙ্গে কিশোরী যোগাযোগ করলে গত ১৭ ডিসেম্বর শহরের আদালতপাড়ার ফ্ল্যাটে যেতে বলেন তিনি। সেখানে গেলে ওই কিশোরীকে ধর্ষণ করেন মনির। এমনকি ধর্ষণের ছবিও তুলে রাখেন তিনি। আর ওই ছবি দেখিয়ে পরে আরও বেশ কয়েকবার ধর্ষণ করা হয় কিশোরীকে।
এদিকে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাঁকে গর্ভের সন্তান নষ্ট করতে বলেন মনির। কিশোরী রাজি না হলে গত ২৯ মার্চ রাতে তাকে তুলে নিয়ে আবারও ধর্ষণ ও মারধর করা হয়। আর তাতে সহযোগিতা করেন মনিরের স্ত্রী। এতে কিশোরী অসুস্থ হয়ে পড়লে রাত তিনটার দিকে তাকে বাসায় পৌঁছে দেওয়া হয়। পরে ওই কিশোরী মনির ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে মামলা করে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.