কোটচাঁদপুরে দূর্ঘটনায় কবলিত মাদকবাহী ট্রাক উদ্ধার আটক-২

ঝিনাইদহ প্রতিনিধি:  ঝিনাইদহের কোটচাঁদপুরে মাদকবাহি ট্রাক আটক করা হয়েছে। চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ একটি মাদকবাহী ট্রাকের পিছু ধাওয়া করে ৪’শ বোতল ফেন্সিডিলসহ ট্রাক চালক ও হেল্পারকে গ্রেফতার করেছেন।
এঘটনায় ট্রাকের পিছু ধাওয়া করার সময় দু’পুলিশ কর্মকর্তা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। আজ সোমবার ভোররাতে জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদের নেত়ত্বে সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম, এএসআই ইমামুল, নুর হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সন্তোষপুর বাস ষ্টান্ড এলাকায় অভিযান পরিচালনা কালে সন্তোষপুর-আন্দলবাড়িয়া সড়কগামী ট্রাকটিকে (ঢাকা মেট্রো) ট- ১৮-৪১৮৬) থামানোর চেষ্টা করে চালক তা অমান্য করে চলে যায়।
এসময় এস আই নাহিরুল, এএসআই ইমামুল ও এএসআই নুর হোসেন সঙ্গীয় ফোর্সসট পুলিশের একটি চৌকশ দল ট্রাকের পিছু ধাওয়া করে। একপর্যায়ে ট্রাকের চালক ট্রাক নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার সময় কোটচাঁদপুর বলুহর ষ্টান্ডের পশু হাট সংলগ্ন সড়কের পাশের একটি কড়াই গাছের সাথে সজোরে ধাক্কা দিলে ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে ভেঙ্গে ক্ষতিগ্রস্ত হয় এবং ড্রাইভার ও হেল্পার আটকে পড়ে মারাত্নক আহত হয়।
এসময় পিছু নেয়া পুলিশ অফিসার নাহিরুল ও নুর হোসেন মটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন। এ সময় সকালে আটককৃত ট্রাক ড্রাইভারের কাছ থেকে মোবাইল নাম্বার নিয়ে জীবননগর পুলিশ কোটচাঁদপুর ফায়ার স্টেশন কে ফোন দেন।
কোটচাঁদপুর ফায়ার কর্মকর্তা আব্দুর রাজ্জাক বিটিসি নিউজকে জানান, আজ ২৩-০৯-১৯ সোমবার ভোর ৪.০৫ মিনিটের সময় দ্রুত ঘটনাস্থলে এসে আমার ফায়ার সার্ভিসের একটি টিম দুর্ঘটনা কবলিত ট্রাকটির সামনের অংশ কেটে চালক ও হেল্পারকে উদ্ধার করে কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি করা হয়।
আহত ট্রাক চালক ইমন (৩২) পিতাঃ খোকন, গ্রাম কোটচাঁদপুর বেনেপাড়া, হেল্পার ফাইম (১৭) পিতাঃ হযরত আলি, গ্রাম কোটচাঁদপুর বলুহর।
এসময় ট্রাকের ক্যাবিন থেকে বিশেষ উপায়ে লুকানো অবস্থায় বস্তা ভর্তি ৪শ বোতল ফেন্সিডিল  উদ্ধার করে পুলিশ।
এব্যাপারে জীবননগর থানার ওসি তদন্ত ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, তাদের কে সাময়িক চিকিৎসা দিয়ে আহত হেল্পার ও ড্রাইভারকে উদ্ধার করে থানা হেফাজতে নেন।
এঘটনায় জীবননগর থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা রুজু হইছে। এলাকাবাসী জানায় এই ট্রাকের মালিক মোহাম্মদ খালেক মিয়া এবং টোটন ফিলিং স্টেশনের মালিক খালেক মিয়ার বড় ছেলে শান্তি।
তিনি তেল পাম্প ও ট্রাক দেখাশোনা করেন। কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.