জয়পুরহাটে ৫টি ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারের জরিমানা

জয়পুরহাট প্রতিনিধি: স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী জয়পুরহাটে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়েছে। এসময় পাঁচটি প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২২ হাজার টাকা জরিমানা ও একটি সিলগালা করা হয়।
সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাতুল ইসলাম বুধবার (৩১ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত জয়পুরহাট শহর ও আক্কেলপুর উপজেলার বিভিন্ন ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারে এ অভিযান চালান।
সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাতুল ইসলাম বলেন, অস্বাস্থ্যকর পরিবেশ ও মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখায় নাবা-আয়াত ডায়াগনস্টিক সেন্টারকে পাঁচ হাজার টাকা জরিমানাসহ সিলগালা করে দেওয়া হয়েছে। এছাড়া এসবি পোলার ডায়াগনস্টিক সেন্টারকে পাঁচ হাজার, রওশন ক্লিনিককে পাঁচ হাজার, বিসমিল্লাহ ডায়াগনস্টিক সেন্টারকে পাঁচ হাজার ও ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।
তিনি আরও বলেন, বেসরকারি হাসপাতালের সেবার মান বৃদ্ধি ও উন্নত পরিবেশ নিশ্চিতে আমাদের এ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে। এছাড়া নিবন্ধন ছাড়া কাউকে প্রতিষ্ঠান পরিচালনা করতে দেওয়া বা চিকিৎসার নামে কাউকে বাণিজ্য করতে দেওয়া হবে না।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জয়পুরহাট প্রতিনিধি মো. আসলাম হোসেন#

Comments are closed, but trackbacks and pingbacks are open.