জয়পুরহাটে মাদক সেবনকালে দুই ইউপি সদস্যসহ আটক ১০

 

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের মাদক সেবন ও জুয়া খেলারত অবস্থায় দুইজন ইউপি সদস্যসহ- ১০জনকে ইয়াবাসহ আটক করেছে র‌্যাব-৫ সদস্যরা। গতকাল বিকেলে সদর উপজেলার পুরানাপৈল এলাকা থেকে তাদের আটক করা হয়।

ইউপি সদস্যসহ ৯জন মাদকসেবীকে মাদকদ্রব্য সেবনের দায়ে বিভিন্ন মেয়াদে কারাদন্ড-দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল ওয়ারেছ আনছারী।

সাজাপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার সাপাড়া গ্রামের মৃত মোকসেদ আলী ছেলে পুরানাপৈল ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য দেলোয়ার হোসেন বাবু (৩৫), মোস্তাফিজুর রহমান (৩৩), মামুনুর রশীদ (৪২) শাহ আলম (৪২), জাহাঙ্গীর আলম (২৪), মাসুদ (৩০), আতিয়ার রহমান (৩৬), নুরুজ্জামান (৪৮), তপন চন্দ্র মন্ডল (৩৩),।

আর হেলকুন্ডা গ্রামের মৃত আজাহার আলী ছেলে ও পুরানাপৈল ইউনিয়ন পরিষদের বর্তমান প্যানেল চেয়ারম্যান মোতাহার আলী সরকার (৩৬) এর বিরুদ্ধে মাদকদ্রব্য সংরক্ষণ, বিক্রয় ও জুয়াখেলার আসর পরিচালনার অপরাধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. শামীম হোসেন জানান,  জয়পুরহাটের পুরানাপৈল এলাকার আশা এনজিও অফিসে  মাদক কেনা বেচা হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০পিস ইয়াবা, মাদক সেবন ও জুয়া খেলারত অবস্থায় দুই ইউপি সদস্যসহ ১০জন মাদকসেবীকে আটক করা হয়। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.