জেলার শিবগঞ্জে গৃহবধূ পুতুলের মৃত্যু নিয়ে মামলা : স্বামী চঞ্চল গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট পুকুরিয়া এলাকা থেকে মোসা. কামরুন নাহার পুতুল (২৪) নামে গৃহবধূর মৃত্যুর ঘটনায় হওয়া মালায় ওই গৃহবধুর স্বামী চঞ্চলকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। মোসা. কামরুন নাহার পুতুল মৃত্যুর ঘটনায় পুতুলের মামা রুবেলের ৪ জনকে আসামী করে গতকাল বুধবার একটি আত্মহত্যা প্ররোচনায় দায়ের মামলায় গতকাল বুধবার রাতে আসামী পুতুলের স্বামী চঞ্চলকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

অন্যান্য আসামীদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। এই মামলার অন্যান্য আসামীরা হচ্ছে, পুতুলের শশুর, শাশুড়ী ও ননদ।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শামসুল আলম শাহ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, কানসাট পুকুরিয়া গ্রামের বেনাউল ইসলামের ছেলে চঞ্চল (২৫) এর স্ত্রী ছিলো পুতুল। পুতুলের আগেও বিয়ে হয়েছিল। একটি ৩ বছরের মেয়েও আছে।

আগের স্বামীর সাথে ছাড়াছাড়ির পর চঞ্চলকে বিয়ে করে পুতুল। মাত্র ৬ মাসের ঘর সংসার। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় গতকাল বুধবার একটি আত্মহত্যা প্ররোচনা মামলা দায়ের করা হয়। ৪ জনকে আসামী করে মামলাটি করে রুবেল।

এঘটনায় পুতুলের স্বামী চঞ্চলকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

উল্লেখ্য, গত মঙ্গলবার (৩০ জুন) রাত ১১ টার দিকে শিবগঞ্জ উপজেলার কানসাট পুকুরিয়া এলাকা থেকে মোসা. কামরুন নাহার পুতুল (২৪) নামে গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত পুতুলের মামা রুবেল বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। লাশের হাতে সিগারেটের ছ্যাকা দেয়া হয়েছে। এ ছাড়াও গলায় কালো দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে শক্ত তার দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে সিড়ি ঘরে দড়িতে লাশ ঝুলিয়ে দেয়া হয়।

শশুর বাড়ির লোকজন পুলিশে খবর না দিয়ে লাশ শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তাঁর অভিযোগ স্বাস্থ্য কমপ্লেক্সে আশার আগেই পুতুল নিহত হয়। তবে পুতুলের শশুরবাড়ির লোকজন জানায়, পারিবারিক কলহের জের ধরে পুতুল গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.