জেলার গোমস্তাপুরে নৌকার প্রার্থী জিয়াউর রহমানের গণসংযোগ ও সভা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাবেক এমপি মুহা. জিয়াউর রহমান গণসংযোগ ও সভা করেছেন গোমস্তাপুর ইউনিয়নে।

আজ রবিবার সকাল থেকেই নেতা-কর্মী ও নৌকা সমর্থকদের সাথে নিয়ে গোমস্তাপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় সাধারণ নারী-পুরুষের সাথে গণসংযোগ করেছেন। গণসংযোগকালে বিপুল সংখ্যক নারী-পুরুষ ভোটার নৌকার প্রার্থী জনপ্রিয় নেতা সাবেক এমপি জিয়াউর রহমানকে দেখা ও কথা বলার জন্য ভীড় জমায়। সাধারণ ভোটাররা আবারও এমপি জিয়াউরকে বিপুল ভোটে জয়ী করে তাদের সেবায় পাশে থাকার সুযোগ করে দেয়ার জন্য ৩০ ডিসেম্বরের অপেক্ষায় রয়েছেন বলে জানিয়েছেন ভোটাররা। বিকেলে তিনি গোমস্তাপুর ইউনিয়নের হোগলা উচ্চ বিদ্যালয় মাঠে এক সভায় বক্তব্য রাখেন।

সাবেক এমপি জিয়াউর রহমান আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গোমস্তাপুর উপজেলার সাধারণ মানুষের সেবা করা এবং এলাকার উন্নয়নে অবদান রাখার সুযোগ দেয়ার আহবান জানান।

নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন গোমস্তাপুর ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল। গণসংযোগ ও সভায় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও গোমস্তাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. হুমায়ন রেজা, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোসা. হালিমা বেগম, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল হক চুন্নু ডাক্তার, নাচোল উপজেলা চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মো. আব্দুল কাদের, আওয়ামীলীগ নেতা এ্যাড. আফসার আলী, গোলাম মো. ফিুট মিয়া, ডাক্তার আশরাফুল ইসলামসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা আগামী ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের প্রতি আহবান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.