জিপিইইউ’র চাকুরীচ্যুতদের পুনর্বহালের দাবীতে আলোক প্রজ্বলন কর্মসূচি পালন

 


প্রেস বিজ্ঞপ্তি: গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়ন (জিপিইইউ) এর প্রতিষ্ঠাতা ও ৮ বছর ধরে দায়িত্ব পালন করা সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধার সন্তান মিয়া মাসুদকে গ্রামীণফোন কর্তৃপক্ষ গত ২৭ অক্টোবর বিকেল ৫টার সময় এক ইমেইলের মাধ্যমে অন্যায় ও অনৈতিকভাবে কোন কারণ ছাড়াই চাকুরিচ্যুত করেছে, কারণ মিয়া মাসুদ ১৮০ জন কর্মীর চাকরির নিশ্চয়তা চেয়েছিলেন।

মিয়া মাসুদকে চাকুরীচ্যুত করা ও ১৮০ জন কর্মীর কাজ বন্ধ করে রাখার প্রতিবাদে গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়ন ও জিপির সাধারণ এমপ্ল¬য়িরা ধারাবাহিকভাবে প্রতিবাদ কর্মসূচি অব্যাহত রেখেছে। এই প্রতিবাদ কর্মসূচির ধারাবাহিকতায় আজ ১৬ নভেম্বর ২০২০, সোমবার, সন্ধ্যা ৬.০০ টায়, ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে, গ্রামীণফোনের সাধারণ কর্মীরা আলোক মিছিল কর্মসূচি পালন করে।

উক্ত কর্মসূচিতে গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়ন এর ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক বলেন গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়ন এর জেনারেল সেক্রেটারি মিয়া মাসুদ কে অন্যায় ভাবে চাকরিচ্যুত করা হয়েছে এবং অনতিবিলম্বে মিয়া মাসুদ কে তার চাকরিতে পুনর্বহাল করার দাবি জানিয়েছেন গ্রামীণফোণ কর্তৃপক্ষের কাছে ।

ফজলুল হক আরো বলেন, যে ১৮০ জন কর্মীকে তাদের কাজ করা থেকে বিরত রাখা হয়েছে তাদের কে ও অতিসত্বর তাদের কাজে ফিরিয়ে নিতে হবে। পরিশেষে জিপিইইউ থেকে জানানো হয় যতদিন এই দাবি গ্রামীণফোণ ম্যানেজমেন্ট মেনে না নিবে , ততদিন জিপিইইউ গ্রামীনফোন এর সর্বস্তরের কর্মীদের সাথে নিয়ে সারা বাংলাদেশের শ্রমজীবী মানুষ কে একত্রিত করে শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাবে।

সংবাদ প্রেরক ফজলুল হক, ভারপ্রাপ্ত সভাপতি, গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়ন জিপি হাউস, বসুন্ধরা, ঢাকা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.