জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-৪

জামালপুর প্রতিনিধি: জামালপুরে ট্রাকের ধাক্কায় অটোরিক্সার চালকসহ ৪ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে ৩ জন। শুক্রবার দুপুরে জামালপুর-ময়মনসিংহ সড়কের রানাগাছা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, ইউসুফ আলীর ছেলে মো: সোলাইমান (৫৫), সুদুর আলীর ছেলে আব্দুল মজিদ(৪৮), সোবহান আলীর ছেলে অটোচালক জয়নাল(৪২) এবং ফয়েজ উদ্দিনের ছেলে সাহেদ আলী (৫৫)।
নিহতদের বাড়ি জামালপুর সদর উপজেলার ইটাইল ইউনিয়নের কান্দাপাড়া গ্রামে।
জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ মো: শাহনেওয়াজ বিটিসি নিউজকে জানান, শুক্রবার দুপুরে জামালপুর-ময়মনসিংহ সড়কের রানাগাছা এলাকায় জামালপুর থেকে ময়মনসিংহগামী একটি ট্রাক বিপরীত দিকে থেকে আসা ব্যাটারিচালিত অটোরিক্সাকে ধাক্কা দেয়। এ সময় অটোরিক্সার চালকসহ যাত্রীদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মো: সোলাইমান এবং আব্দুল মজিদকে মৃত ঘোষণা করে। এছাড়াও আহত হয়েছে অন্তত ৫ জন।
আহতদের মধ্যে চালকসহ ৪ জনের শারীরিক অবস্থার অবনতি হলে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় অটোচালক জয়নাল এবং সাহেদ আলীর মৃত্যু হয়। নিহত এবং আহতরা ইটাইল থেকে অটোরিক্সা যোগে পার্শ্ববর্তী শেরপুর যাচ্ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.