জামালপুরে পৌর কাউন্সিলর শাহরিয়ার আলম ইদু জেল হাজতে


জামালপুর প্রতিনিধি: জামালপুরে পৌর কাউন্সিলর শাহরিয়ার আলম ইদুকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। গত শনিবার তাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে জেলা হাজতে প্রেরণের নির্দেশ দেয়া হয়।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রেজাউল ইসলাম খান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দোকান ও বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুরের মামলায় জামালপুর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহরিয়ার আলম ইদুকে গত শুক্রবার রাতে শহরের মুসলিমাবাদ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। পরে আজ শনিবার সকালে আদালতে প্রেরণ করা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাসিস্ট্রেট তাকে জেলা হাজতে প্রেরণের নির্দেশ দেন।
উল্লেখ্য, গত বুধবার দুপুরে জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক একেএম শফিকুল ইসলাম জুলহাসের কাচারীপাড়ায় চাউলের দোকানে ও বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে এবং দোকানের ম্যানেজার মাহমুদুর রহমান লাবু ও পরিবারের সদস্যদের মারধর করে।
হামলার শিকার হয়ে মাহমুদুর রহামন লাবু (৩২) মো. মামুন (৪২), মো. সাদেক (৩৫), লিটন মিয়া (৪২), খন্দকার সুমন (৪০), সুজন (৪৫), আবু সাইদ জিমি (৩২), রাসেল (৩০) আহত হয়।
এ ঘটনায় মাহমুদুর রহমান লাবু বাদী হয়ে বুধবার রাতে জামালপুর সদর থানায় ওয়ার্ড কাউন্সিলর শাহরিয়ার আলম ইদুকে প্রধান আসামী করে ১৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। বাকী আসামীদের গ্রেফতারে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.