বেলকুচিতে দেলুয়া ও চর চালা মেয়র প্রার্থী রেজার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার নির্বাচনে দেলুয়া ও চর চালাতে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজার নারিকেল গাছ মার্কার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রবিবার (১০ জানুয়ারী) দেলুয়া ঈদগাহ মাঠ ও চরচালা ঈদগাহ মাঠে পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজা।
তিনি প্রথমে দেলুয়া ও পরে রাতে চরচালা ঈদগাহ মাঠে নির্বাচনী পথসভা করেন। তিনি বলেন,আমি নির্বাচিত হলে আপনাদের বিমুখ করবো না,আপনাদের সুখে দুঃখে পাশে থেকে আপনাদের ভোটের মার্যাদা রাখবো।
কথায় নয় কাজ করে পৌরবাসির ভোটের মার্যাদা অক্ষুন্ন রাখবো। পরে চরচালা ৪নং ওয়ার্ডে নিজ গ্রামে উদ্দেশ্য বলেন, আমি আপনাদের সন্তান ১৬ জানুয়ারীতে আমাকে আপনারা বিপুল ভোটে বিজয়ী করে বুঝিয়ে দিবেন রেজা আমাদের সন্তান। আপনারা সকলে ঐক্যবদ্ধ হয়ে নারিকেল গাছ মার্কার বিজয়ের লক্ষে কাজ করবেন।
আলহাজ্ব এন্তাজ আলী প্রামানিকের সভাপতিত্বে ও ছাত্রনেতা রিয়াদ আহম্মেদের সঞ্চালনায় এ সময় বক্তব্যে রাখেন,বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী ও ছাত্রীনেত্রী বিশিষ্ট সমাজ সেবক সুমা ইসলাম,তিনি বলেন, রেজা আমার ছোট ভাই আমি আত্মবিশ্বাসের সহিত বলছি রেজাকে আপনারা ভোট দিলে ঠকবেন না। রেজা পৌরবাসির উন্নয়নে কাজ করবে।
আপনারা রেজাকে একটি বার নারিকেল গাছ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেন। দূর্নীতি মুক্ত পৌরসভা গড়তে সকলে ঐক্যবদ্ধ হয়ে নারিকেল গাছ মার্কাকে বিজয়ী করতে আহ্বান জানান।
আজিজুল হক খাঁন ঘোষন,সাবেক চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, ফারুক সরকার,রাতুল ভূঁইয়াসহ অত্র পৌরসভার ভোটার বৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.