জলঢাকায় প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালন করেন পৌর আওয়ামীলীগ

জলঢাকা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ সন্তান,সমৃদ্ধি ও উন্নয়নের প্রতীক, বিশ্ব মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালন করেন পৌর আওয়ামীলীগ ও আ’লীগের

সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। পৌর আওয়ামীলীগের আয়োজনে গতকাল মঙ্গলবার বিকেলে পৌর আওয়ামীলীগ অফিস কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা ও দোয়া,মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
পৌর আ’লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মতিয়ার রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য নীলফামারী-৩ ও বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক গোলাম মোস্তফা,উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর,উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান বি,এ,পৌর আওয়ামীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, কৃষকলীগের উপজেলা সভাপতি আব্দুল মান্নান।
এসময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের সভাপতি জসিয়ার রহমান জসি, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সালাউদ্দীন কাদের, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভপতি জাহাঙ্গীর আলম বাবু,আ’লীগ নেতা কামরুজ্জামানসহ
আ’লীগের সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মীসহ অনেকে।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ। আলোচনা শেষে দোয়া ও মোনাজাত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.