জলঢাকায় উপজেলা মৎস্য কর্মকর্তাসহ আ’লীগ নেতা সস্ত্রীক করোনা পজেটিভ

জলঢাকা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা উপজেলায় নতুন করে আরো ৩ জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট করোনা ভাইরাস সংক্রমণ রোগীর সংখ্যা ১৩৩ জনে দাড়িয়েছে।
এরমধ্যে সুস্থ হয়েছে ১১১ জন ও মারা গেছে ৩ জন এমন তথ্য নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীর।
তিনি আরো জানান গতকাল শুক্রবার রাতে (২৮ আগস্ট) দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের রিপোর্টে ৩ জনের দেহে করোনা পজেটিভ আসে। এর মধ্যে উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুল হাসান, জলঢাকা বেসরকারি প্রধান শিক্ষক সমিতির সভাপতি ও আ’লীগ নেতা সাবেক প্রধান শিক্ষক মহসিন আলী ও তার সহধর্মিণী জলঢাকা হাসপাতালের স্বাস্থ্য সহকারি ফাতেমা জিন্নাহ।
তাদের শরীরে করোনা উপসর্গ দেখা দিলে ২৫ আগস্ট স্বাস্থ্য কমপ্লেক্সে এসে তারা নমুনা দিয়ে যায়। বর্তমানে তারা নিজ বাড়িতে হোম আইশোলেসনে চিকিৎসাধীন আছে।
উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বর্তমানে তিনি সুস্থ আছেন এবং চিকিৎসকের পরামর্শ নিয়ে নিজ বাসায় হোম আইশোলেসনে আছেন। তিনি করোনা ভাইরাস সংক্রমণের হাত রক্ষা পেতে সকলের কাছে দোয়া চেয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.